সংবাদ শিরোনাম :
তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক, ইসিকে জাতীয় পার্টি

তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক, ইসিকে জাতীয় পার্টি

তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক, ইসিকে জাতীয় পার্টি
তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক, ইসিকে জাতীয় পার্টি

লোকালয় ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্বাচনের তফসিল ৮ নভেম্বর ঘোষণা করতে নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ জানিয়েছে জাতীয় পার্টি। আজ বুধবার সকালে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করে এই অনুরোধ জানান।

দলটি বলছে, আজই প্রধানমন্ত্রী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শেষ করবেন। তাই সংলাপের অজুহাতে তফসিল পেছানোর কোনো যুক্তিযুক্ত কারণ থাকতে পারে না।

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এক ঘণ্টার বেশি সময় ধরে চলা বৈঠকের পর সাংবাদিকদের ব্রিফ করেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

তিনি বলেন, বৈঠকে আমরা অবাধ ও নির্বিঘ্ন নির্বাচন অনুষ্ঠান এবং নির্বাচন সংক্রান্ত সব বিষয় সংবিধান অনুযায়ী সম্পন্ন হওয়ার নিশ্চয়তাসহ বেশ কিছু দাবি জানিয়েছি। এসব দাবি মধ্যে ইসি আমাদের বেশ কিছু দাবির সঙ্গে এক একমত পোষণ করেছেন।

বৈঠকে জোটের প্রতিনিধিদলে আরও ছিলেন জাপার কো চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এমএ সাত্তার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রফেসর দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা, সাহেদুর রহমান টেপা, মুজিবুল হক চুন্নু, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, আব্দুস সবুর আসুদ, মশিউর রহমান রাঙ্গা, শফিকুল ইসলাম সেন্টু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com